সহজেই মেয়ে পটানোর উপায় কি

প্রিয় পাঠক সহজেই মেয়ে পটানোর  উপায় কি এ বিষয়ে আপনি অনেক সেট খোঁজাখুঁজি করেছেন। কিন্তু সঠিক তথ্য কোন ওয়েবসাইটের পাননি। আপনি আরো খোঁজ করেছেন যে মেয়ে পটানোর জন্য কি রকম পোশাক পরতে হবে। আমাদের আর্টিকেলটি পুরোপুরি মনোযোগ সহকারে পড়ুন, আশা করি আপনার সকল প্রশ্নের উত্তর এ আর্টিকেলে পেয়ে যাবেন।

সহজেই মেয়ে পটানোর  উপায় কি


অনেকে মনে করে আমি দেখতে খারাপ আমার সাথে কেউ প্রেম করবে না। কথাটি ভুল আসলে মেয়েরা ছেলেদের চেহারা দেখেনা। দেখে ছেলেদের আচার ব্যবহার এবং তাদের লাইফ স্টাইল।

ভূমিকা

আপনার কোন মেয়েকে পছন্দ হয়েছে কিন্তু তাকে কোনো ভাবেই পাঠাতে পারছেন না বা তার সামনে কোনোভাবে যাইতে পারতেছেন না। আজকাল এই সমস্যা প্রায় প্রত্যেক ছেলের মধ্যেই থাকে।কিন্তু কেউ তাদের এই পছন্দের মেয়েকে হারাতে চায় না। কিন্তু তারপরও তার কাছে যাইতে পারে না বা পটাতে পারে না। চলুন জেনে নেই মেয়ে পটানোর কিছু টিপস।

কোন মেয়েকে আপনার প্রতি আকৃষ্ট কিভাবে করবেন

আপনি যদি কোন মেয়েকে পটাতে চান তাহলে আগে আপনার প্রতি তাকে আকৃষ্ট করতে হবে। ওই মেয়েটি যদি আপনার প্রতি আকৃষ্ট না হয় তাহলে আপনি তাকে কোনভাবে পটাতে পারবেন না বা বসে আনতে পারবেন না।আকৃষ্ট বলতে মেয়েটির সামনে ভালো কাজ করুন, ভদ্রভাবে চলাচল করুন, মেয়েটির কোনটা পছন্দ কোনটা অপছন্দ সেটা জেনে নিন।আপনি এগুলো অনুযায়ী যদি চেষ্টা করতে থাকেন তাহলে আপনি একদিন অবশ্যই সফল হবেন।

মেয়ে পটাতে মেয়েদের সঙ্গে কিভাবে কথা বলবেন

একটি মেয়ে সবসময় একটি ছেলের কথা বলার ধরনটি খেয়াল করে থাকে।আপনি প্রথমে চেষ্টা করুন সেই মেয়েটির সঙ্গে ৫ মিনিট কথা বলার। আপনি যেই পাঁচ মিনিট কথা বলার সময় অবশ্যই মেয়েটির চোখে চোখ রেখে কথা বলবেন। তাহলে মেয়েটির আপনার প্রতি একটি আকর্ষণ তৈরি হবে। তবে আস্তে আস্তে এই কথা বলার সময় টা বাড়াতে হবে।

মেয়ে পটাতে কিভাবে চলতে হবে

আপনি যদি কোন মেয়েকে পটাতে চান তাহলে আপনাকে সব সময় গোছানো পরিস্থিতিতে থাকতে হবে। আপনি কখনোই অগোছালোভাবে ওই মেয়েটির সামনে যাবেন না।গোছালো থাকলে সেই মেয়েটির আপনার প্রতি একটি আকর্ষণ কাজ করবে যা সেই মেয়েটিকে পটাতে আরও সহজ করে তুলবে। গোসালো অর্থাৎ আপনি ওই মেয়েটির সামনে কখনো জোরে জোরে কথা বলবেন না। নিম্নর সাথে কথা বলবেন। নিম্নস্বরে কথা বলতে যে আপনি কারো সঙ্গে কথা বলবেন না সেটা না। আপনি সবার সঙ্গে কথা বলবেন কিন্তু নিম্ন সরে। আর সবচেয়ে বড় কথা নিজের মেজাজ টাকে সবসময় কন্ট্রোলে রাখবেন ওই মেয়েটির সামনে।

কোন মেয়ে পটাতে মেয়েটির সামনে কিভাবে যাবেন

আপনি সবসময় মেয়েটির সামনে হাসিখুশি দেখবেন। কারণ মেয়েরা সাধারণত হাসি খুশিতে থাকা ছেলেদের বেশি পছন্দ করে থাকে। আপনার মন যদি হাজারো খারাপ হয়ে থাকে তারপরও সেই মেয়েটির সামনে গিয়ে আপনি হাসি খুশি থাকবেন এবং কারো সঙ্গে কথা বললে ওই মেয়েটির সামনে হেসে হেসে কথা বলবেন।

মেয়ে পটাতে চুলের স্টাইল কেমন করতে হবে

আপনি যে মেয়েটিকে পড়াতে চান সেই মেয়ের সামনে কখনো এলোমেলো চুল নিয়ে যাবেন না।কারণ এলোমেলো চুল ওই মেয়েটি কেন কারোরই ভালো লাগেনা। চুল গজালো মানে যে চুল বিভিন্ন স্টাইলে কাটতে হবে সেটা না আপনি চুল যেভাবে কাটেন না কেন অবশ্যই চুল গোছালো রাখতে হবে যেন এদিক-ওদিক না যায়। এতে করে ওই মেয়েটি আপনার প্রতি আকৃষ্ট হতে বাধ্য।

মেয়ে পটানোর জন্য কি রকম পোশাক পরতে হবে

একটি মেয়ে একটা ছেলেকে দেখলে অবশ্যই তার পোশাকের দিকে লক্ষ্য রাখে। মেয়েরা একটু পরিষ্কার পরিচ্ছন্ন ছেলেকে বেশি পছন্দ করে থাকে। আপনার পোশাক কখনও অপরিষ্কার নিয়ে ওই মেয়ের সামনে দিয়ে যাবেন না। যদি এটা করেন তাহলে ওই মেয়েটি আপনার প্রতি আকৃষ্ট হবে না। এজন্য অবশ্যই আপনাকে ময়লা পোশাক পরিহার করতে হবে। আপনার প্রতিদিন ভিন্ন ভিন্ন পোশাক পড়ে যাওয়ার দরকার নাই, তবে আপনি যেটাই পড়ে যান সেটা সব সময় পরিষ্কার রাখতে হবে। তবে একটি মেয়ে আপনার প্রতি আকৃষ্ট হবে।

সহজেই মেয়ে পটানোর  উপায় কি

  • আপনার কথা বলার ধরণের দিকে আপনার খেয়াল রাখতে হবে। আপনার কথা বলার ধরন অবশ্যই সুন্দর করতে হবে। আপনি ওই মেয়েটির সঙ্গে কথা বলার সময় সব সময় গুছিয়ে কথা বলবেন এবং চিন্তা ভাবনা করে কথা বলবেন। তাহলে ওই মেয়েটির আপনার প্রতি একটি আকর্ষণ সৃষ্টি হবে। যা ওই মেয়েটিকে পটাতে আরো সাহায্য করবে। সুন্দর করে কথা বলা মানেই যে নতুন কোন ভাষা শিখতে হবে তা না। আপনি আপনার ভাষায় কথা বলুন কিন্তু সেটা সুন্দর করে গুছিয়ে কথাটা বলুন।
  • মেয়েরা ছেলেদের পেছনে ঘোরাতে পছন্দ করে। তারা দেখে যে আপনার ধৈর্য কতটুকু রয়েছে। অবশ্যই আপনাকে ধৈর্য দীর্ঘস্থায়ী করতে হবে। আপনি ধৈর্য ধরে ওই মেয়েটির সঙ্গে বারবার কথা বলার চেষ্টা করতে থাকুন। একদিন না একদিন ওই মেয়ে ঠিকই আপনার প্রতি আকৃষ্ট হয় কথা বলবেই। কোন কাজে ধৈর্য ছাড়া হয় না, তাই ভালোবাসার মানুষটিকে কাছে পাওয়ার জন্য আপনাকে অবশ্যই ধৈর্য ধরে চেষ্টা চালিয়ে যেতে হবে।
  • ভালোবাসার মানুষটির প্রতি অবশ্যই যত্নশীল হতে হবে। কারণ একটি মেয়ে সবসময় চায় যে তার ভালোবাসার মানুষটি তার প্রতি যেন সব সময় যত্ন নেয়। মেয়েটি যে কাজগুলো করতে ভালোবাসে সেই কাজগুলো আপনাকে বেশি বেশি করতে হবে এবং যেটি পছন্দ করে না সেটি আপনাকে অবশ্যই পরিহার করতে হবে।
  • আপনার পছন্দের মানুষটির সকল কথার গুরুত্ব দিন। তাকে সম্মান করুন এবং তার সামনে কোন মেয়েকে অসম্মান করবেন না। যদি এগুলো করেন তাহলে হিতে বিপরীত হবে।মেয়েরা সবসময় চায় তার প্রিয় মানুষটি যেন তাকে সম্মান করে। তাই সম্মান সম্মান করলে ওই মেয়েটি আপনার প্রতি আকৃষ্ট হতে বাধ্য।

লেখকের মন্তব্য

ভালোবাসার মানুষটিকে কে না পেতে চায়। সবারই তো একটা স্বপ্ন থাকে ভালোবাসার প্রিয় মানুষটিকে নিয়ে। তাই সে স্বপ্নটা পূরণ করতে অবশ্যই উপরের টিপস গুলো আপনাকে কাজে লাগাতে হবে এবং এ অনুযায়ী চলতে হবে। তবেই না আপনার ভালবাসার মানুষটিকে আপনি কাছে পাবেন। তবেই না সেই মানুষটি আপনার প্রতি আকৃষ্ট হবে। প্রিয় পাঠক আমাদের আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তাহলে আপনার প্রিয়জনদের সাথে শেয়ার করুন এবং তাদের কেউ এসব টিপস সম্পর্কে জানার সুযোগ করে দিন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url